আত্রাইয়ে মুজিববর্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:৪৭ পিএম, ১৭ মার্চ ২০২০ মঙ্গলবার

উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে মুজিববর্ষে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা চত্তর হতে আনন্দ র‌্যালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সর সামনে স্থাপনকৃত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও পরিষদ আত্রাই থানা এবং পল্লীবিদ্যুৎ অফিস পুস্পস্তবক অর্পণ করেন।

আহসানগঞ্জ স্টেশনের পার্শ্বে স্থাপনকৃত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন পুস্পস্তবক অর্পণ কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন শেষে ইউএনও ছানাউল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ ইসরাফিল আলম ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ওসি মোসলেম উদ্দিন, ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ও মমতাজ বেগম, যুব উন্নয়ন অফিসার ফজলুল হক, মহিলা বিষয়ক অফিসার মোয়াজ্জেম হোসেন, এজিএম ফিরোজ জামান, নির্বাচন অফিসার তৌফিকুর রহমান, শিক্ষা অফিসার আব্দুস ছালাম, আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল প্রমুখ।

করোনা ভাইরাস সতর্কতায় সরকার কর্মসূচী সংক্ষিপ্ত করলেও দিবসকে ঘিড়ে উপজেলা পরিষদ, আত্রাই থানা, পল্লীবিদ্যুত অফিস, আওয়ামীলীগ অফিস, ইউনিয়ন পরিষদসহ সরকারী ভবন গুলোতে বিভিন্ন রঙের আলোয় আলোকিত করা হয়।

এছাড়া ইউএনও কর্তৃক বঙ্গবন্ধু ও প্রধান মন্ত্রীর ছবিযুক্ত দেশ ও দেশের মানুষকে নিয়ে অমৃত শুধা বাণী সম্বলিত ডিজিটাল ব্যানার পোস্টার ও বিলবোর্ডে ছেয়ে দেওয়া হয় পুরো উপজেলা ক্যাম্পাস।

স/র