আ.লীগের রাজশাহীর সাংগঠনিক দায়িত্বে হাছান মাহমুদ ও কামাল হোসেন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০২:২৮ পিএম, ৯ জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার

আওয়ামী লীগের দেশের আট বিভাগে সাংগঠনিক কর্মকাণ্ড দেখভালের জন্য চারজন যুগ্ম সাধারণ সম্পাদক ও আটজন সাংগঠনিক সম্পাদকের মধ্যে দায়িত্ব বণ্টন করেছে ক্ষমতাসীন দল।

বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। তাতে বলা হয়েছে, ২১-তম জাতীয় কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বিভাগীয় সাংগঠনিক কার্যক্রমের দায়িত্ব বণ্টন করেছেন চারজন যুগ্ম সাধারণ সম্পাদক ও আটজন সাংগঠনিক সম্পাদকের ওপর।

 

এদের মধ্যে রংপুর বিভাগের দায়িত্ব পেয়েছেন সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, রাজশাহীতে এস এম কামাল হোসেন, ঢাকা বিভাগে মির্জা আজম, বরিশাল বিভাগে অ্যাডভোকেট আফজাল হোসেন, চট্টগ্রাম বিভাগে আহমদ হোসেন, খুলনা বিভাগে বি এম মোজাম্মেল হক, ময়মনসিংহ বিভাগে শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট বিভাগে সাখাওয়াত হোসেন শফিক।

 

আর যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল-আলম হানিফ সিলেট ও চট্টগ্রাম বিভাগের, দীপু মনি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের, ড. হাছান মাহমুদ এমপি রংপুর ও রাজশাহী বিভাগের এবং আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম বরিশাল ও খুলনা বিভাগের কার্যক্রম দেখভালের দায়িত্ব পেয়েছেন।

স/এমএস