আ.লীগের সাথে থাকলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে

সংবাদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০১:৫৫ পিএম, ১০ আগস্ট ২০১৭ বৃহস্পতিবার



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে বাঙালী জাতির ওপর যে কলঙ্ক পড়েছে, তা কখনো মুছে ফেলার মতো নয়। জাতি বঙ্গবন্ধু পরিবারের রক্তের ঋণও কোনো দিন শোধ করতে পারবে না। তবে বঙ্গবন্ধুর প্রাণের সংগঠন আওয়ামী লীগের সাথে থাকলেই তার আত্মা শান্তি পাবে।জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহী জেলা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় বক্তারা এ কথা বলেছেন। বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ প্রাঙ্গনে এ সভার আয়োজন করা হয়। এতে বক্তারা বলেন, বঙ্গবন্ধুর আত্মাকে শান্তি দিতে হলে সব সময় আওয়ামী লীগের সাথে থাকতে হবে, নৌকার সাথে থাকতে হবে।

 


তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ নিয়ে অনেক ছিনিমিনি খেলা হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরেই সব কিছু শক্ত হাতে মোকাবিলা করতে শুরু করেছেন। শেখ হাসিনা প্রমাণ করেছেন, তিনি যোগ্য পিতার যোগ্য সন্তান। তাই তাকেই বার বার রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। আগস্টের শোককে শক্তিতে রুপান্তরিত করে নৌকার পক্ষে সবাইকে একসাথে কাজ করতে হবে।

 


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।
বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এএইচএম খালিদ ওয়াসি কেটু।

 

জেলা পরিষদের সদস্য এমদাদুল হকের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন- প্যানেল চেয়ারম্যান-১ নাইদুল হুদা রানা, সদস্য শফিকুল ইসলাম ও সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য কৃষ্ণা দেবী। আলোচনা সভায় জেলা পরিষদের সকল সদস্য ও নারী সদস্য ছাড়াও কর্মকর্তা এবং কর্মচারিরা উপস্থিত ছিলেন।

 


আলোচনা শেষে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়। পরে সাধারণ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এর আগে সকালে জেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ সকল সদস্য, নারী সদস্য এবং কর্মকর্তা-কর্মচারিরা।