করোনা প্রতিরোধে জেলা পুলিশের সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০২:০৫ পিএম, ১৯ মার্চ ২০২০ বৃহস্পতিবার

করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী জেলা পুলিশ সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরন করেছেন।

বৃহস্পতিবার বেলা ১১ টায় জেলার পুলিশ লাইন্সে জেলা পুলিশের অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে পুলিশের আয়োজনে সম্প্রতি সারাবিশ্বে মহামারি আকারে বিস্তারকারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক সভা ও লিফলেট বিতরন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডেপুটি সিভিল সার্জন ড. আব্দুল মতিন, রাজশাহী পুলিশ হাসপাতালের তত্তাবধায়ক ডা: নজরুল ইসলাম ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী,অতিরিক্ত পুলিশ সুপার( ইনসার্ভিস) কামরুন নাহার ও অতিরিক্ত পুলিশ সদর মো: ইফতেখায়ের আলম।

সভায় করোনা ভাইরাসের লক্ষণ ও কিভাবে প্রতিরোধ করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়। সকলকে সচেতন থাকার বিশেষ নির্দেশনা প্রদান করা হয় এবং গুজব থেকে বিরত থাকার পরামর্শ করা হয়।

আলোচনা সভায় ফোর্সদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরন করেন পুলিশ সুপার। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বিদেশ ফেরত নাগরিকদের দেশ ও জাতির প্রতি দায়িত্ববোধ থেকে কোয়ারেন্টাইন যথাযথভাবে মেনে চলার আহবান এবং এ বিষয়টি থানা এলাকায় প্রচার করার জন্য থানার অফিসার ইনচার্জদেরকে নির্দেশনা প্রদান করেন।

 

স/র