করোনা সহায়তায় টিউলিপের ওয়েবসাইট চালু

ডেস্ক রিপোর্ট

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:১৮ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

করোনাভাইরাসের আক্রমনে স্বাস্থ্যঝুঁকিতে যুক্তরাজ্যসহ বিশ্বের ১৯২টি দেশ। করোনা প্রতিরোধে লন্ডনের হ্যাম্পস্টেড অ্যান্ড কিলবার্নে ডিজিটাল উদ্যোগ নিয়েছে এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিক। করোনা আক্রান্তদের সহায়তায় চালু করলেন নতুন ওয়েবসাইট।

গণমাধ্যমে জানা যায়, করোনায় আক্রান্তদের সহায়তার জন্য বিভিন্ন দল বা সংস্থা যেসব সেবা দিয়ে থাকে এবং সরকার ভাইরাসটির মোকাবিলার জন্য যে ব্যবস্থা গ্রহণ করেছে তাদের তালিকা সমৃদ্ধ একটি ওয়েব সাইট টুগেদারএগেইন্সটকরোনাভাইরাস ডট কম চালু করেছেন লেবার পার্টির এমপি টিউলিপ।

এ বিষয়ে টিউলিপ বলেছেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর পর থেকে আমাদের সম্প্রদায়ের লোকেরা তাদের বিশেষত্ব দেখিয়েছে। ইতোমধ্যে এখানকার লোকেরা একত্রিত হয়ে আমাদের সমাজের সবচেয়ে ঝুঁকিপূর্ণদের মানুষদের জন্য সহায়তার ব্যবস্থা করছে।

তিনি বলেন, আমরা যদি উপদেশ গুলো মেনে চলি আর একে অপরকে সহায়তার কাজটি অব্যাহত রাখি তাহলে কোন সন্দেহ নেই যে আমরা এই কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবো।

তিনি আরও বলেন, যেহেতু আমাদের সম্প্রদায়ের সর্বাধিক দুর্বল ব্যক্তিরা দীর্ঘ সময়ের আত্ম-বিচ্ছিন্নতায় আছেন, তাদের পাশে দাঁড়ানো দরকার। আমরা আমাদের সাধ্যমত যা পারি তাদের জন্য করা দরকার। এটি হতে পারে প্রেসক্রিপশন তুলে দেওয়া, মুদি জিনিস পত্র পৌঁছে দেওয়া, আর্থিক সহায়তা করা কিংবা কেবল একটি বন্ধুত্বপূর্ণ ফোন কল দেওয়া।