কর্মহীনদের খাদ্য সহায়তা দিতে এমপি ফারুক চৌধুরীর হটলাইন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:৫৭ এএম, ৬ এপ্রিল ২০২০ সোমবার

করোনা পরিস্থিতি মোকাবেলায় রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের অসহায় জনগণকে খাদ্য সহায়তা দিতে হটলাইন খুলেছেন স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরী।

খাদ্য সহায়তা না পেলে তার ও দুই উপজেলা পরিষদ চেয়ারম্যানগণের নম্বরে ফোন করার আহবান জানিয়েছেন তিনি।

সোমবার (৬ এপ্রিল) গভীর রাতে তিনি তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে করোনায় তানোর-গোদাগাড়ী উপজেলায় কর্মহীনদের প্রতি এ আহবান জানান।

ফেসবুকে তিনি লিখেছেন, আসসালামু আলাইকুম। আমি ওমর ফারুক চৌধুরী এমপি, তানোর ও গোদাগাড়ীবাসীর সম্মানীত সকলের দৃষ্টি আকর্ষণ করে বিনয়ের সাথে বলছি, আপনারা কেউ যদি খাদ্যের অভাবে থাকেন তবে ০১৭১১-৮১৯২৪৭ (এমপি ফারুক চৌধুরী) ও ০১৭১১-০৬৮৪৫০ (জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান, গোদাগাড়ী) এবং ০১৭১৬-৩৮৯৯৬০ (ময়না, উপজেলা পরিষদ চেয়ারম্যান, তানোর) এর নম্বরে দ্বিধাহীনভাবে এসএমএস করে নাম ও ঠিকানা জানান। দ্রুততম সময়ের মধ্যে আপনার বাড়ীতে খাদ্যদ্রব্য পৌঁছে দিবো ইনশাআল্লাহ। সকলে সচেতনতার সাথে সাবধানে ও নিরাপদে, নিয়ম-কানুন মেনে বাড়িতে থাকুন। আল্লাহ সকল মানুষকে হেফাজত করুন ---- আমিন।

এ প্রসঙ্গে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না রাতেই এই প্রতিবেদককে বলেন, অন্তত এমপি ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী এলাকা তানোর-গোদাগাড়ী উপজেলাতে এই দুর্যোগকালীন সময়ে কেউ অনাহারে থাকবে না। মধ্যম শ্রেণির পরিবারের যারা লাইনে দাঁড়িয়ে খাবার নিতে পারবেন না বা যারা চাইতে পারেন না তারাও এমপি ফারুক চৌধুরী বা আমাদের নম্বরে (উপজেলা পরিষদ চেয়ারম্যান) ফোন বা এসএমএস করলেই খাবার পৌঁছে যাবে, তাদের বাড়িতে।

স/র