গাড়ি ভাড়া ও হোল্ডিং ট্যাক্স স্বাধীনতার পরেই উর্দ্ধগতি: এনডিপি

সংবাদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৬:১৩ পিএম, ২০ নভেম্বর ২০১৭ সোমবার

 

বাড়ি-গাড়ি ভাড়া ও হোল্ডিং ট্যাক্স স্বাধীনতার পর থেকেই উর্দ্ধগতি। পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্য- তেল-গ্যাস-বিদ্যুতের দামও ক্রমশ বৃদ্ধি পেয়েছে। ভর্তুকি দিয়ে কমানো তো দূরের কথা; কোন সরকার বিষয়টি নিয়ে ভাবেনি পর্যন্ত। কেননা, জনগনের সাথে কোন সম্পর্ক নেই তাদের। যে কারনে আজ জনগনের নাভিশ্বাস উঠলেও তাদের কোন পদক্ষেপ নেই। বলে মন্তব্য করেছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। ‘বাড়ি-গাড়ি ভাড়া ও হোল্ডিং ট্যাক্স : স্বাধীনতার পর থেকে উদ্ধগতি’ শীর্ষক আলোচনা সভা ২০ নভেম্বর সকাল ১০ টায় শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদীর সভাপতিত্বে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ডা, নূরজাহান নীরা, সিনিয়র যুগ্ম মহাসচিব মাহামুদ হাসান তাহের, যুগ্ম মহাসচিব মনির জামান, ফরহাদ শিমুল, সাংস্কৃতিক সম্পাদক আলতাফ হোসেন রায়হান, গিয়াস হায়দার, সমাজসেবা বিষয়ক সম্পাদক শেখ রেজাউল করিম, মো. দানেশ, হরিদাস সরকার, লুবনা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে মোমিন মেহেদী বলেন, নতুন প্রজন্ম সাদাকে সাদা, কালোকে কালো বলার রাজনৈতিক কর্মসূচী নিয়ে এগিয়ে চলছে আর তাই আমরা অনতিবিলম্বে আত্মঘাতি এই হোল্ডিং ট্যাক্স কমানোর জন্য জাতির জনক কন্যা শেখ হাসিনার কাছে বিনীত অনুরোধ জানাই।

স/এমএস