গোমস্তাপুরে কিশোরী গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:৪২ পিএম, ২০ এপ্রিল ২০২০ সোমবার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঞ্চল্যকর কিশোরী গুধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। রবিবার দিবাগত রাতে গোমস্তাপুর উপজেলার কাঠিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, গোমস্তাপুর উপজেলার কাঠিয়ারপাড়া গ্রামের মোঃ কামরুল ইসলামের ছেলে মোঃ নিশান আলী (২২), একই এলাকার মোঃ তরিকুল ইসলামের ছেলে মোঃ জহুরুল ইসলাম  ওরফে জনি(২১), মোঃ দুরূল ইসলামের ছেলে মোহাঃ শামীম রেজা (২২) ও মোঃ সেন্টুর ছেলে মোঃ হিমেল (২৩)।

সোমবার সকালে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার দিবাগত রাত দেড়টার দিকে গোমস্তাপুর উপজেলা কাঠিয়ারপাড়া গ্রামে অভিযান চালিয়ে মোঃ নিশান আলী, মোঃ জহুরুল ইসলাম ওরফে জনি, মোহাঃ শামীম রেজা ও মোঃ হিমেলকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, অভিযুক্তরা কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে ধর্ষণের গোপন ভিডিও মোবাইল ফোনে ধারণ করে। পরবতীর্তে গোপন ভিডিও ফেসবুক ও অন্যান্য সোস্যাল মিডিয়ায় ফাঁস করার ভয় দেখিয়ে বহুবার ধর্ষণ ও নগদ অর্থ আদায় করে। এসময় আসামীদের মোবাইল ফোন, পেনড্রাইভ ও ল্যাপটপ জব্দ করা হয়েছে। এঘটনায় গোমস্তাপুর থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

স/র