চাঁপাইনবাবগঞ্জে বিয়ের পর নতুন দম্পতির সংবাদিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৭:২১ পিএম, ১৪ জানুয়ারি ২০২০ মঙ্গলবার

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের পরের দিন নিজের বিয়ের দাবি করে সংবাদিক সম্মেলন করেছে নতুন এক দম্পতি। নতুন ওই দম্পতিরা হলেন আনিকা ইসলাম পিংকি ও সোহাগ আলী। বিয়ের পর পরিবারের মিথ্যা মামলা দিয়ে ভয়-ভীতি থেকে মুক্তি পেতে  আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৪ টার সময় স্থানীয় একটি রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন করে তারা।

সংবাদ সম্মেলনে পিংকি লিখিত বক্তব্যে নিজেকে সাবালিকা দাবি করে স্বেচ্ছায় বিয়ে করেছেন বলে জানান। তিনি আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জের কাজী মোস্তফা কামালের কাছে তারা বিয়ে নিবন্ধন করেছেন। তিনি বর্তমানে অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী মহানগরের বোয়ালিয়া এলাকায়। আমার পরিবাবের লোকজন আমাদের উপর মিথ্যা মামলা দিয়ে ভয়-ভীতি দেখাচ্ছে এবং বিভিন্নভাবে হুমকি দিচ্ছে।

এসময় তিনি শ্বশুড় বাড়ির লোকজনের নামে মামলা না করার দাবি করে বলেন, আমি স্বেচ্ছায় স্বজ্ঞানে আমার সোহাগকে বিয়ে করেছি।

বিয়ে নিবন্ধনকারী কাজী মোস্তফা কামালের কাছে এ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেল, সকল আইনগত দিক মেনেই ১৩ জানুয়ারী তাদের বিয়ে নিবন্ধন করা হয়েছে। নিবন্ধন নং ১৫/২০২০।

এ বিষয়ে আনিকা ইসলাম পিংকির বাবা, আশরাফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার মেয়ে গত ১১ জানুয়ারী কলেজে ক্লাস করতে গিয়ে আর ফিরে না আসায়, আত্মীয়-স্বজনসহ সবখানে খোজাখুজির পর শেষে বোয়ালিয়া থানা পুলিশকে অবহিত করেছি।