চাঁপাই সীমান্তে ২শ এতিম শিশুদের ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১২:০৮ পিএম, ১৯ মে ২০২০ মঙ্গলবার

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় বসবাসকারী করোনা দুর্যোগ প্রতিরোধে ক্ষুধার্থ ৫টি এতিমখানার ২শ এতিম শিশুদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ৫৯ বিজিবি।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের উদ্যোগে তাদের মাঝে রাজশাহী সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

শিবগঞ্জ উপজেলার বিভিন্ন সীমান্তের ৫টি এতিমখানার ২শ এতিম শিশুদের মাঝে চাল, ডাল, তৈল, লবণ, আটা, সুজি ও বিস্কুট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান, কোম্পানী ও বিওপি কমান্ডারসহ ওই প্রতিষ্ঠানের শিক্ষকরা।

বিজিবি’র রাজশাহীর সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ জানান, করোনা দুর্যোগে দেশের বিভিন্ন স্থানের ন্যায় চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় অন্যদের মতো এতিমশিশুদের খাদ্য সংকটের মধ্যে পড়েন। আর সামাজিক দুরন্ত বজায় রেখে খাদ্য সংকটে পরা ২শ এতিম শিশুদের মাঝে এসব বিতরণ করা হয়।

তিনি আরো জানান, বিজিবি সীমান্ত রক্ষার পাশাপাশি সকল পর্যায়ে করোনা দুযোর্গ মহুর্তে যার যার জায়গা থেকে অসহায় শিশুদের সহায়তা করেন আসছে। সর্তক থেকে সবাইকে এক সাথে নিয়ে করোনা যুদ্ধে জয় করার কথাও বলেন।

স/মা