চারঘাটে আইন-শৃংখলাসহ ৪ বিষয়ে মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চারঘাট

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৭:১২ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

রাজশাহীর চারঘাট উপজেলা প্রশাসনের আয়োজনে চোরাচালান প্রতিরোধ, মাদকদ্রব্য নিয়ন্ত্রন, সন্ত্রাস-নাশকতা প্রতিরোধ এবং উপজেলার সার্বিক আইন-শৃংখলা প্রতিরোধে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হকের সভাপতিত্বে আয়োজিত সভায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যে কোন অন্যায়ের সাথে সম্পৃক্ত অপরাধীদের ধরিয়ে দিতে সকলের সহায়তা চান চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু। বিশেষ করে মাদকের সাথে সম্পৃক্তদের কোন ছাড় নেই বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

সভায় বক্তারা বাজার ও বিভিন্ন মোড়ে যানজট নিরসন, যানবাহনে চাঁদাবাজি বন্ধ,অবৈধ ভাটা ও পুকুর খননের বিরুদ্ধে অভিযান, শিক্ষা প্রতিষ্ঠান এলাকায় মাদক সেবনের কৌশল,অবৈধ ভাবে ভারত থেকে গরু নিয়ে আসাসহ সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন উক্ত সভার উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রধান, শিক্ষক, ইমাম, সাংবাদিকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।

স/এমএমআই