চারঘাটে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ

আবুল কালাম আজাদ সনি, চারঘাট

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:৫৯ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৫:০৪ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

গরিব কৃষকের ০৩ বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে রাজশাহীর চারঘাট উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৪ মে) উপজেলার শলুয়া ইউনিয়নের শিবপুর গ্রামের গরিব কৃষক সাইফুল ইসলামের ০৩ বিঘা জমির ধান কেটে দেন তারা। চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষারের নেতৃত্বে ছাত্রলীগের ২০ নেতাকর্মী স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ধান কেটে দেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের পাশে থাকতে বলেছেন এবং অসহায় কৃষকের ধান কেটে দেওয়ার নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সারাদেশের মতো চারঘাট উপজেলা ছাত্রলীগও ধান কাটা শুরু করেছে।

তিনি আরও বলেন, চারঘাট-বাঘা আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সবসময় ছাত্রলীগের নেতাকর্মীকে অসহায় কৃষকের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। সেকারণে আমরা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাদের নিয়ে স্বেচ্ছাসেবক টিম প্রস্তুত রেখেছি। হটলাইনে কল এলেই আমাদের টিম পৌঁছে যাবে অসহায় কৃষকের দরোজায়। ছাত্রলীগ সবসময় অসহায় মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

ধান কাটার সমসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সরদহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জাহান রাব্বি, শলুয়া ইউনিয়ন সভাপতি শুভ ইসলাম, সাধারন সম্পাদক হাসিবুল হাসান শান্ত ও সহ-সভাপতি নাহিদ ইসলাম সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

স/মা