চাল-ডাল নিয়ে অসহায়-দরিদ্রদের বাড়ি বাড়ি গেলেন ছাত্রলীগ নেতা আপন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:২১ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার | আপডেট: ০৯:২১ পিএম, ২৯ মার্চ ২০২০ রবিবার

‘‘মানুষ মানুষের জন্য; জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধুৃ’’। মানুষের দুঃসময়ে-বিপদে মানুষই এগিয়ে আসবে, এটিই তো মনুষ্যত্বের পরিচয়।

করোনা ভাইরাস নিয়ে বর্তমান সংকটময় পরিস্থিতিতে মনুষ্যত্বের মন্ত্রে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশে উজ্জীবিত হয়ে নিজ এলাকার অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন আব্দুল হাই সিদ্দিক আপন নামের এক তরুণ।

সে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক উপ-সম্পাদক। তার বাড়ি জয়পুরহাট জেলার কালাই উপজেলার ঝামুটপুর গ্রামে।

আব্দুল হাই সিদ্দিক আপন আজ রোববার (২৯ মার্চ) চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেল নিয়ে নিজ গ্রামের অসহায়-দরিদ্র মানুষের বাড়ি বাড়ি হাজির হয়েছেন। ব্যক্তিগত উদ্যোগে ২০টি পরিবারের হাতে তুলে দিয়েছেন ৩ কেজি চাল, ৩ কেজি আলু, আধা কেজি মসুর ডাল, আধা কেজি পেঁয়াজ ও হাফ লিটার সয়াবিন তেল। তার এই কাজে আলু দিয়ে সহায়তা করেছেন একই গ্রামের তরুণ মনিরুল স্বপন।

এ ব্যাপারে আব্দুল হাই সিদ্দিক আপন বলেন, নিজের সামর্থ্য অনুযায়ী নিজ এলাকার গরীব মানুষের জন্য কিছু করতে পেরে খুব ভালো লাগছে। আমাদের প্রত্যেকের নিজ নিজ জায়গা থেকে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাঁড়ানো উচিত। সবার স্বল্প স্বল্প সহযোগিতায় বৃহৎ আকারে পরিণত হবে, প্রকৃত হবে অসহায় মানুষেরা।

স/এমএস