জন্মাষ্টমী উপলক্ষে পুঠিয়া উপজেলা চেয়ারম্যান হিরা বাচ্চুর শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১১:৩৮ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার | আপডেট: ১২:০৪ এএম, ২৩ আগস্ট ২০১৯ শুক্রবার

শ্রীকৃষ্ণের জন্মদিন ‘শুভ জন্মাষ্টমী’ উপলক্ষে রাজশাহী-০৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমানের পক্ষ থেকে পুঠিয়া উপজেলাসহ দেশের সর্বস্তরের সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় সাংবাদিকদের কাছে পাঠানো এক বাণীতে রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জি এম হিরা বাচ্চু এ শুভেচ্ছা জনান।

বাণীতে ধর্মকে ব্যবহার করে বা ধর্মের অপব্যাখ্যা করে পুঠিয়াতে কেউ যেনো সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে লক্ষ্যে সকলকে সজাগ থাকারও আহবান জানান চেয়ারম্যান হিরা বাচ্চু।

হিরা বাচ্চু বলেন, পুঠিয়া সাম্প্রদায়িক ও সম্প্রীতির উপজেলা। ঐক্যবোধ আর ধর্মনিরপেক্ষতা এ উপজেলার মানুষের ধর্ম। আবহমানকাল থেকে পুঠিয়াসহ দেশের সকল ধর্মের অনুসারীরা পারস্পরিক সম্প্রীতি ও বন্ধুত্ব বজায় রেখে নিজ নিজ ধর্ম পালন করে আসছে। সব ধর্মের মূল বাণী মানব কল্যাণ।

তিনি সমাজে বিদ্যমান ভ্রাতৃত্ব ও বন্ধুত্বের বন্ধনকে আরো দৃঢ় করে জাতীয় অগ্রগতি ও সমৃদ্ধি অর্জনে কাজ করতে সকল ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানান।