ডা. মিলন সকল অন্যায়ের বিরুদ্ধে উদাহরণ: মোমিন মেহেদী

সংবাদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৫:২৭ পিএম, ২৬ নভেম্বর ২০১৭ রবিবার

মোমিন মেহেদী।

মোমিন মেহেদী।

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, ডা. মিলন সকল অন্যায়ের বিরুদ্ধে উদাহরণ। তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করে রাজপথে নেমেছিলেন কেবলমাত্র দেশ ও মানুষের প্রতি ভালোবাসা থেকে। এই ভালোবাসা সকল মানুষের মাঝে আবার নির্মিত হলেই অন্যায় প্রতিরোধ সম্ভব। তা না হলে ক্রমশ সমস্যার জালে বন্দী হবে বাংলাদেশের আপামর জনগন।  ‘ডা. মিলন প্রয়োজন নতুন প্রজন্মের মাঝে’ শীর্ষক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
 
২৬ নভেম্বর সকাল ১০ টায় ফটোজার্নালিস্ট মিলনায়তনে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা লায়ন ডা. আবুল কাশেম ভূঁইয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান প্রিন্সিপাল শান্তা ফারজানা, প্রেসিডিয়াম মেম্বার আহমেদুল কবির খান কিরণ, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাহামুদ হাসান তাহের, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রধান, নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মনির জামান, এনডিবি চেয়ারম্যান-এর রাজনৈতিক উপদেষ্টা রহমতুল্লাহ আলম, সিরাজগঞ্জের যুগ্ম আহবায়ক শেখ রেজাউল করিম, হরিদাস সরকার, লুবনা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।
 
নেতৃবৃন্দ বলেন, স্বৈরাচার মুক্ত বাংলাদেশ গড়তেই লক্ষ লক্ষ মানুষ যুক্ত হচ্ছেন নতুনধারার রাজনীতির সাথে। অতিতের সকল রেকর্ড ভেঙ্গে নতুনধারা বাংলাদেশ এনডিবি বাংলাদেশের রাজনীতিতে তারুণ্য নির্ভর ধর্ম-দেশ ও মানুষবান্ধব সরকার গঠন করবেই। আর এজন্য নতুন প্রজন্মের মাঝে ডা. মিলনের মত অবিরত যুদ্ধ-সংগ্রাম করে চলা লোভ মোহহীন নিবেদিত কর্মী আরো বেশি প্রয়োজন