তানোরে অর্কিড স্কুল এন্ড কলেজের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:০২ পিএম, ২৫ জানুয়ারি ২০২০ শনিবার | আপডেট: ০৯:০২ পিএম, ২৫ জানুয়ারি ২০২০ শনিবার

র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে রাজশাহীর তানোর পৌরশহরের অর্কিড স্কুল এন্ড কলেজের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও নবীনবরণ অনুষ্ঠান পালিত হয়েছে।

আজ শনিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে এগারোটায় পৌরশহরের তানোর বাজারের বরেন্দ্র ভবনে শিক্ষা প্রতিষ্ঠানটির হলরুমে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ভারপ্রাপ্ত অধ্যক্ষ এরফান সরকার সভাপতিত্ব করেন।

তানোর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে তানোর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আহম্মেদ, শিক্ষা প্রতিষ্ঠানটির অন্যতম পরিচালক শফিকুল আলম পারভেজ, প্রভাষক মিজানুর রহমান, আব্দুল লতিফ আরাফ, ভাইস প্রিন্সিপাল সিহাবুর রহমান, সহকারী শিক্ষক গোলাম কিবরিয়া, রাকিবুল আহম্মেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও নবীণ শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

এর আগে সকাল সাড়ে দশটায় পৌর সদরের গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠ থেকে একটি র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিতে শিক্ষাপ্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষকসহ নানান শ্রেণি পেশার মানুষ ও শিক্ষার্থীরা অংশ নেন।

 

আয়োজিত র‌্যালি ও প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বক্তারা, অর্কিড স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়ন, শিক্ষার পরিবেশ নিশ্চিতকরণ এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ থাকার অঙ্গিকার করেন।