তানোরে আওয়ামী পরিবারের মিলন মেলা

মিজানুর রহমান, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৮:২৪ পিএম, ১৫ জানুয়ারি ২০২০ বুধবার | আপডেট: ০৮:২৪ পিএম, ১৫ জানুয়ারি ২০২০ বুধবার

মুজিব বর্ষ উপলক্ষে রাজশাহীর তানোর উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নে আওয়ামী পরিবারের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৫ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ডা. আবু বাক্কার স্কুল এন্ড কলেজ মাঠে আওয়ামী পরিবারের হাজারো নেতাকর্মী ও পরিবারের সদস্যদের ঢল নামে।

চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমানের সভাপতিত্বে মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরী।

এসময় সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, ত্রাণ বিষয়ক সম্পাদক শরীফ খান, আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, কাকনহাট পৌর মেয়র আব্দুল মজিদ, তানোর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, দপ্তর সম্পাদক ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদারসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মিলন মেলা’র অনুষ্ঠান স্থলের মঞ্চে উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় উপস্থিত অতিথিসহ নেতাকর্মীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

স/এমএস