তানোরে এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে এমপি ফারুক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৮:৪৪ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০২০ রবিবার

রাজশাহীর তানোর উপজেলায় চলমান মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা কেন্দ্রগুলো পরিদর্শন করেছেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

রোববার (৯ ফেব্রয়ারি) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত পর্যায়ক্রমে উপজেলার এসব পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

কেন্দ্র পরিদর্শন শেষে সুষ্ঠ ও নকলমুক্ত পরিবেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় স্ব-স্ব কেন্দ্র সচিবসহ পরীক্ষা সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান সাংসদ ওমর ফারুক চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, রাজশাহী মহানগর বোয়ালিয়া শাখা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল বাশার সুজন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলাম, তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান প্রমুখ।

গত সোমবার (৩ ফেব্রুযারি) থেকে তানোর উপজেলায় ৬টি কেন্দ্রে এক যোগে শুরু হয়েছে এসএসসি ও সমমানের পরীক্ষা। উপজেলার ৬টি কেন্দ্রের মধ্যে মুন্ডুমালা সরকারী উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৯০৮ জন, তানোর পাইলট মডেল উচ্চবিদ্যালয় কেন্দ্রে ৬৫৩ জন, কিসমত বিল্লি উচ্চবিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ৩৯৮ জন, তানোর টিবিএম কেন্দ্রে ১৮২ জন, তালন্দ এ এম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৭১৮ জন, মুন্ডুমালা কামিল মাদরাসা কেন্দ্রে ৪৬২ জন পরীক্ষার্থী অংশ নিবে। এদের মধ্যে ছাত্র এক হাজার ৭৬৪ জন এবং ছাত্রী এক হাজার ৫৫৭ জন।

স/এমএস