তানোরে গলায় ফাঁস দিয়ে নববধূর মৃত্যু, স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:০৭ পিএম, ১২ জানুয়ারি ২০২০ রবিবার

রাজশাহীর তানোরে ফারহানা তিথি (১৮) নামে এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শনিবার রাতে উপজেলার সাদিপুর পশ্চিমপাড়ায় নিজ মায়ের বাসায় বেড়াতে এসে বারান্দার তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। ওই ঘটনায় তিথি’র স্বামী ফাইম ইসলামকে (২২) আটক করেছে থানা পুলিশ।

ফারহানা তিথি সাদিপুর পশ্চিমপাড়া এলাকার টিটু মন্ডলের মেয়ে। দেড় মাস পূর্বে জেলার গোদাগাড়ী উপজেলার দামকুড়া ইমামগঞ্জ এলাকার নজিবর রহনানের ছেলে ফাইম ইসলামের সঙ্গে তিথি’র বিয়ে হয়। মৃত তিথি ও বর ফাইম আপন মামাতো-ফুফাতো ভাইবোন ছিলেন। গত এক সপ্তাহ আগে স্বামীর বাড়ি থেকে বেড়াতে মায়ের বাড়ি সাদিপুরে এসেছিলেন তিথি।

স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় তিথি গলায় ওড়না পেচিয়ে সাদিপুরে নিজের মায়ের বাসার বারান্দায় তীরের সাথে ফাঁস দেয়। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ তিথির লাশ উদ্ধার করে।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় নিহতের মা বাদি হয়ে আত্মহত্যায় প্ররোচনার তিনজনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। ওই মামলায় স্বামী ফাইমকে গ্রেপ্তার করে রোববার দুপুরে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।