তানোর উপজেলায় নতুন ইউএনও সুশান্ত কুমার

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:১৮ পিএম, ২৭ জানুয়ারি ২০২০ সোমবার

রাজশাহীর তানোর উপজেলার নতুন ইউএনও হিসেবে যোগদান করলেন সুশান্ত কুমার মাহাতো। রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় দায়িত্ব গ্রহণ করেন তিনি।

সোমবার (২৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে তিনি প্রথম অফিস করেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান, রাজশাহী মহানগর আওয়ামী লীগ নেতা আবুল বাশার সুজনসহ উপজেলা প্রশাসনের সব দপ্তরের কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

সদ্য যোগদানকারী ইউএনও সুশান্ত কুমার মাহাতো এর আগে নাটোর জেলার সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন। তিনি ৩১ তম বিসিএস (প্রশাসন)-এর একজন কর্মকর্তা। ২০১৩ সালে তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে নীলফামারি জেলা প্রশাসনে তার কর্ম জীবন শুরু করেন।

সিরাজগঞ্জ জেলার বাসিন্দা সুশান্ত কুমার মাহাতো। তিনি নিমগাছী উচ্চ বিদ্যালয় হতে এসএসসি (বিজ্ঞান) ও নিমগাছী ডিগ্রী কলেজ হতে এইচএসসি (বিজ্ঞান) পাস করেন। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ও মাস্টার্স ডিগ্রি লাভ করেন। ছাত্র জীবনে মেধাবী সুশান্ত কুমার মাহাতো সকল পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হন।

তানোর উপজেলায় যোগদানের পরে সুশান্ত কুমার মাহাতো বলেন, ‘তানোরের উন্নয়নের রূপকার রাজশাহী-১ আসনের সাংসদ ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনা ও জেলা প্রশাসক হামিদুল হকের সহযোগিতায় আমরা অত্যন্ত আশাবাদী যে, রাজশাহী জেলাসহ এ উপজেলা হবে উন্নত ও সমৃদ্ধ উপজেলা। সকলের সমন্বিত উদ্যোগের মাধ্যমে একটি সুষ্ঠু, সুন্দর, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, জঙ্গিবাদমুক্ত উন্নয়নমুখী আলোকিত তানোর গড়াই আমার লক্ষ্য।’