তানোর পৌর বিএনপির ওয়ার্ড কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:২৬ পিএম, ৮ নভেম্বর ২০১৯ শুক্রবার

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির রাজশাহীর তানোর পৌরসভার এক নম্বর ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করেছে তানোর পৌর বিএনপি।

শুক্রবার (৮ নভেম্বর) শেষ বিকেলে উপজেলার তালন্দ হাট চত্বরে অনুষ্ঠিত এক সভায় বিপুল সংখ্যক নেতাকর্মীদের সমর্থনে এই ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়।

এ সময় তানোর পৌর বিএনপির আহবায়ক একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও পৌর মেয়র মিজানুর রহমান মিজান।

তানোর পৌর বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব আলতাফ হোসেনের সঞ্চালনায় এতে তানোর উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নান, যুগ্ম আহবায়ক প্রভাষক নুরুল ইসলাম, সদস্য সচিব শামসুল আলম, তানোর পৌর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আব্দুস সবুরসহ উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তানোর পৌরসভার এক নম্বর ওয়ার্ড বিএনপির কমিটি বিলুপ্ত করে বাশারত আলীকে সভাপতি করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এই আংশিক কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে নির্দেশনা দেয়া হয়েছে। আংশিক কমিটির বাকি সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি শরীফ উদ্দীন, সাধারণ সম্পাদক মাইনুল উদ্দীন মুনু, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন এবং সাংগঠনিক সম্পাদক ইসরাইল হোসেন।