দোয়া ও ভালোবাসায় ডিসি (ফুড) সেফাউরের ৪২তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০১:৫০ এএম, ৪ ডিসেম্বর ২০১৯ বুধবার | আপডেট: ০১:৫১ এএম, ৪ ডিসেম্বর ২০১৯ বুধবার

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, গরীব অসহায় ও মেহনতী মানুষের বন্ধু শিক্ষা অনুরাগী মাদারীপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক ও গোপালগঞ্জ (অঃদাঃ) সেফাউর রহমানের ৪২তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল (০৩ ডিসেম্বর) মঙ্গলবার তাঁর নিজ জেলাসহ মাদারীপুর ও গোপালগঞ্জে বিভিন্ন স্থানে দোয়া, কোরআন তেলওয়াত ও কেক কাটার মধ্যে দিয়ে দিনটি পালন করা হয়।

দিনের শুরুতে তাঁর কর্মস্থল মাদারীপুর জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে পরে জেলার রাজৈর উপজেলার হলরুমে সংবর্ধনা ও কেক কাটেন রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক শ্রেনী পেশার ব্যক্তিবর্গ।

দুপুরে গোপালগঞ্জে একটি এতিমখানায় কোরআন তেলওয়াত, দোয়া ও এতিমদের জন্য দুপুরের খাবারের আয়োজন করে তাঁর শুভাকাঙ্ক্ষীরা।

এছাড়াও তাঁর ৪২তম জন্মবার্ষিকী উপলক্ষে তার নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহীসহ বিভিন্ন স্থানে তার শুভাকাঙ্ক্ষীরা এতিমখানার এতিম শিশুদের ও গরিব দুঃখী মানুষের জন্য খাবারের ব্যাবস্থা করা হয়। রাতে রহনপুর মুক্তাশা হলে কমিউনিটি সেন্টারে শুভাকাঙ্ক্ষীদের নিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন ও দোয়া মাহফিলের আয়োজন করে তাঁর পরিবারের সদস্যবৃন্দ।

চাঁপাই নবাবগঞ্জ জেলার ভোলাহাট বড়গাছিতে দোয়া মাহফিল ও কেক কাটেন তাঁর শুভাকাঙ্ক্ষীরা।

গোমস্তাপুর বাঙ্গাবাড়ী ইউনিয়নের ইসলাম পুর হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খতম, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শ্যামপুর মুজাহিদ ক্লাবে শুভাকাঙ্ক্ষীরা কেক কেটে ডিসি ফুড সেফাউর রহমানের জন্মদিন পালন করে।

বোয়ালিয়ায় ছাত্রলীগ নেতাকর্মীরা দোয়া মাহফিল ও কেক কাটার আয়োজন করে। জন্মদিনের শুভেচ্ছায় চাঁপাই সরকারি কলেজ বঙ্গবন্ধু হোস্টেলে সাধারণ শিক্ষার্থীরা কেক কাটে।

রাজশাহীতেও তাঁর জন্য শাহ মখদুম ফিরোজাবাদ তাহমিজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় কোরআন তেলওয়াত ও দোয়া মাহফিল করে শুভাকাঙ্ক্ষীরা। সন্ধ্যার পর রাজশাহী সিটি কর্পোরেশন ১০ নং ওয়ার্ড কাউন্সিলর অফিসে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

রাজশাহী আইএচটির চাঁপাইনবাবগঞ্জ জেলার শিক্ষার্থীরা কেক কেটে শুভেচ্ছা জানায়।

এসময় সবাই সেফাউর রহমান এর জীবনের প্রতিটি সময় আল্লাহ্তালার সহমত দান করুক বলে দোয়া করেন।

উল্লেখ, সেফাউর রহমান একজন ২৫ তম বিসিএস খাদ্য অফিসার হিসেবে কর্মজীবন শুরু করেন। বর্তমানে জেলা খাদ্য নিয়ন্ত্রক হিসেবে মাদারীপুর ও গোপালগঞ্জে দায়িত্বরত। তাঁর বাড়ী চাঁপাই নবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার বোয়ালিয়ায়।