নগরীতে নাটক ‘প্রেসার কুকার’ প্রদর্শনী

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৫৬ পিএম, ১ নভেম্বর ২০১৯ শুক্রবার

রাজশাহীতে বর্ণমালা থিয়েটারের আয়োজনে নাটক প্রেসার কুকারের প্রদর্শিত হয়েছে। রবিবার রাজশাহী জেলা শিল্পকলা একাডেমিতে এ নাট্য প্রদর্শনী সম্পন্ন হয়েছে।

নাটকের নির্দেশনায় ছিলেন বিশিষ্ট নাট্যকার মুহাম্মদ ইকবাল জাভেদ। বর্ণমালা থিয়েটার, রাজশাহীর পরিচালক মো: রবিউল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী পরিচালক মারুফুল ইসলাম সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোল্লাছুট নাট্যদলের চেয়ারম্যানের এম এ কে শাহীন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসার কুকার নাটকের রচয়িতা জুবায়ের মোস্তফা। প্রধান অতিথি তার কথায় বলেন, “প্রতিটি শিশুর মধ্যে লুকিয়ে আছে কিছু সুপ্ত প্রতিভা।

শারীরিক ও মানসিক বিকাশে সুস্থ সংস্কৃতির চর্চা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে, অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি শিশুদের ভেতরের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পারলে প্রিয় মাতৃভূমিকে বিশ্ববাসীর সামনে আমরা তুলে ধরতে পারব বলে আশাবাদী।” তিনি এই প্রদর্শনীর সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এই ধরণ্রে প্রদর্শনীর জন্য আশাবাদ ব্যক্ত করেন।

নাটক শেষে হাসান চরিত্রে প্রতিভার সাক্ষর রাখার জন্য ক্ষুদে অভিনেতা মাহিনের হাতে শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ।