দলীয় কর্মসূচী পরিবর্তন

নগর বিএনপির শোকসভা পালিত

সংবদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৬:৪২ পিএম, ২৫ অক্টোবর ২০১৭ বুধবার

 

 

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে রাজশাহী মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ কর্মসূচি স্থগিত করে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম কে আনোয়ারের শোকসভা অনুষ্ঠিত হয়।

 

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে শোকসভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

 

বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বি.এনপির সাধারণ সম্পাদক এ্যাড: শফিকুল হক মিলন।

 

শোক সভায় অন্যদরে মাঝে আরো উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা বিএনপির সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি নজরুল ইসলাম খোকা, শাহমুখদুম থানা বিএনপির সাধারণ সম্পাদক আ: মতিন, বোয়ালিয়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন দিলদার, মতিহার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো: খাজদার আলী, রাজপাড়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভেজ পিন্টু, রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল সহ নগরীর ৩৭টি ওয়ার্ড বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

সভায় মরহুম এম.কে আনোয়ারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করা হয়।

 

স/এমএস