নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ নির্বাচিতদের শপথ গ্রহন ও অভিষেক

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৪১ পিএম, ৩১ জানুয়ারি ২০২০ শুক্রবার

নাটোরের গোপালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলস্ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের (সিবিএ) নির্বাচিত-২০২০ পরিষদের নব-নির্বাচিতদের শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১জানুয়ারি) সকালে মিল চত্বরে নর্থ বেঙ্গল সুগার মিলস্ শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের (সিবিএ) নির্বাচন কমিশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে নর্থ বেঙ্গল সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, মিলের মহাব্যবস্থাপক(প্রশাসন) আনোয়ার হোসেন, মহাব্যবস্থাপক(কারখানা) সরফরাজুল ইসলাম, মহাব্যবস্থাপক(কৃষি) মাজহারুল ইসলাম, মহাব্যবস্থাপক (অর্থ) সাইফুল ইসলাম, নব র্নিবাচিত সভাপতি গোলাম কাওছার, সহ সভাপতি চান্দু মিয়া, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সহ-সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মোমিনুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতি ও সম্পাদক সহ বিভিন্ন পদের ১৭ জনকে শপথ বাক্যপাঠ করান নির্বাচন কমিশনার ও মিলের মহাব্যস্থাপক (খামার) আনিসুজ্জামান এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আশরাফুল আলম ভূঁইয়া প্রমূখ।

স/এমএস