নাটোরে আওয়ামী সাংস্কৃতিক ফোরামের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৩৯ পিএম, ৩১ জানুয়ারি ২০২০ শুক্রবার

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) নাটোর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকাল ১১টায় শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসাফো-নাটোর এর প্রতিষ্ঠাতা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

আসাফো নাটোর এর সহ সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভার প্রথম পর্ব শুরু হয়।

এই পর্বে কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত হওয়ায় ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় এবং নতুন সভাপতি হিসেবে জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুুকুলকে বরণ করে নেওয়া হয়। সেই সাথে এই সভায় সর্ব সম্মতিক্রমে সহ সভাপতি হিসেবে অন্তর্ভুক্ত করা হয় নাটোর প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ টেলিভিশনের নাটোর জেলা প্রতিনিধি জালাল উদ্দিনকে।

এর পর দ্বিতীয় পর্বের সভাপতিত্ব করেন আসাফো-নাটোর এর নব নিযুক্ত সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল।

আসাফো নাটোর এর সাধারণ সম্পাদক সৈয়দ মাসুম রেজার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বর্ধিত সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থা নাটোর জেলা শাখার সভাপতি খায়রুন্নাহার বিজলী, কেশবপুর বটগাছ সংরক্ষণ ও উন্নয়ন কমিটির সভাপতি জিয়াউর রহমান জিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কলিসহ আসাফো নাটোর জেলা ও উপজেলা শাখা সমূহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর আদর্শে ও জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) নাটোর জেলার বর্ধিত সভায় বক্তারা নাটোরে সাংস্কৃতিক আন্দোলন সৃষ্টির মাধ্যমে আগামীতে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডে গতিশীলতা আনা এবং মুজিববর্ষের বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করার বিষয়ে আলোচনা করেন।

স/এমএস