নাটোরে সেমাই ফ্যাক্টরীতে র‌্যাবের অভিযান

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১০:৫৮ এএম, ২০ মে ২০২০ বুধবার

নাটোরে সেমাই ফ্যাক্টরীতে অভিযান চালিয়েছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার শহরের মল্লিকহাটি এবং তেবারিয়া এলাকায় বিকেল ৪টা থেকে সন্ধ্যে ৬ পর্যন্ত অভিযান চালিয়ে মোড়কের গায়ে উৎপাদনের তারিখ, প্যাকেট জাতকরণের তারিখ, মেয়াদ উর্ত্তীর্ণের তারিখ, ওজন এবং মূল্য স্পষ্টভাবে লিপিবদ্ধ না করার অপরাধে ৩টি ফ্যাক্টরিকে আশি হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর র‌্যাব-ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল মঙ্গলবার বিকাল ৪টা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্ত নাটোর শহরের মল্লিকহাটি মহল্লার ফেন্সি বেকারি, মামুন ফ্যাক্টরীর এবং তেবারিয়া এলাকার নাদিম ফ্যাক্টরিতে অভিযান চালায়।

এসময় সেমাইয়ের মোড়কের গায়ে উৎপাদনের তারিখ, প্যাকেট জাতকরণের তারিখ, মেয়াদ উর্ত্তীর্ণের তারিখ, ওজন এবং মূল্য স্পষ্টভাবে লিপিবদ্ধ না করার অপরাধে ফেন্সি ফ্যাক্টরীর মালিক আবুল কালাম আজাদ, মামুন ফ্যাক্টরীর মালিক আব্দুস সালাম, নাদিম ফ্যাক্টরীর মালিক শহিদুল ইসলামকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের সামনে হাজির করা হয়।

এসময় তারা দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা পূর্বক উক্ত ফেন্সি ফ্যাক্টরীকে ত্রিশ হাজার টাকা, মামুন ফ্যাক্টরীকে ত্রিশ হাজার টাকা, নাদিম ফ্যাক্টরীকে বিশ হাজার টাকা সর্বমোট আশি হাজার টাকা জরিমানা করেন।

স/মা