নিয়ামতপুরে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:০৫ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

নওগাঁর নিয়ামতপুরে ১ বছরের একজন ও ৩ মাসের একজন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত রোববার বেলা ২টায় নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আবুল কালাম আজাদের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার, চিত্তরঞ্জন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শেরাফত,ও রুহুল আমীনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রাজশাহী জেলার মোহনপুর উপজেলার কেশরহাট বাজারের একটি হোটেল থেকে নিয়ামতপুর উপজেলার বালাহৈর (বর্তমান ঠিকানা) স্থায়ী ঠিকানা রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ী গ্রামের মৃত- আলহাজ্ব নইমুদ্দিন শাহর ছেলে শফিকুল ইসলাম (৪৫) কে ৭ লক্ষ টাকার চেকের মামলায় গ্রেফতার করা হয়।

অপরদিকে সোমবার সকাল ৮টায় অফিসার ইন চার্জ আবুল কালাম আজাদের নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জেলার মান্দা উপজেলার ফেরীঘাট নামক স্থান থেকে উপজেলার শ্রীমন্তপুর ্ইউনিয়নের রাজাপুর দর্গাপাড়ার আইয়েব আলীর ছেলে খাইরুল ইসলাম (৪০) কে পারিবারিক জজ আদালতের মামলায় গ্রেপ্তার করা হয়।

অফিসার ইন চার্জ আবুল কালাম আজাদ বলেন, শফিকুল ইসলাম ও খাইরুল আলম দুজনই সাজাপ্রাপ্ত আসামী। শফিকুল ইসলামের বিরুদ্ধে রূপালী ব্যাংকের ৭ লক্ষ টাকার একটি চেকের মামলায় সাজা হয় এবং খাইরুল আলমের বিরুদ্ধে পারিবারিক জজ আদালতের মামলায় ৩ মাস সাজা হয়। তাদের অনেক চেষ্টা করে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ আবুল কালাম আজাদের নেতৃত্বে রবিবার রাত ১০টায় মাদক বিরোধী অভিযানে নিয়াতপুর থানা পুলিশ আরো ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার রসুলপুর ইউনিয়নের ভীমপুর বাইসল্লা গ্রামের মৃত- নিমাই খালকুর স্ত্রী শ্রীমতি সোনামনি (৪৫), মৃত- মংলা রবিদাসের ছেলে শ্রী বিরেশ চন্দ্র (৪৮), মৃত- প্রসন্ন রবিদাসের ছেলে শ্রী মদন চন্দ্র (৪২), মৃত- বান্না রবিদাসের ছেলে শ্রী তারেক চন্দ্র দাস।