পুঠিয়া উপজেলা চেয়ারম্যান হিরা বাচ্চুর ঈদ উপহার পেলেন বিশিষ্টজনরা

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১০:২৫ পিএম, ২৩ মে ২০২০ শনিবার | আপডেট: ১০:২৯ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

রাজশাহীর পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরার উদ্যোগে উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও স্থানীয় রাজনীতিবীদদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। শনিবার উপজেলার এসব বিশিষ্টজনদের মাঝে উপহার সামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান হিরা বাচ্চু।

রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান, পুঠিয়ায় অবস্থান করা রাজশাহী জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, পুঠিয়া পৌর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ , উপজেলার সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, সকল ইউনিয়নের প্রবীন নেতৃবৃন্দ, পৌর মেয়র, পুঠিয়া ও বেলপুকুর থানার ওসি, ওয়ার্ড কাউন্সিলর, সকল ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে জায়নামাজ, পাঞ্জাবী ও টুপি পৌছে দেয়া হয়েছে।

জানা যায়, পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে প্রায় ৫০০ জন আওয়ামী লীগ নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ কার্য্যক্রম শুরু করেছেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

জানতে চাইলে জি এম হিরা বাচ্চু বলেন, করোনা ভাইরাসের জন্য দেশব্যাপী লকডাউন চলছে। তাই সবাই বাড়িতে অবস্থান করার চেষ্টা করছেন। আর এ জন্য ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেয়া ও ভালোবাসা ভাগাভাগি করার জন্য আমার এ ক্ষুদ্র প্রয়াস।

এন/কে