পৃথক অভিযানে গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:০৯ পিএম, ২ মে ২০২০ শনিবার | আপডেট: ০৭:৩৬ পিএম, ২ মে ২০২০ শনিবার

র‍্যাব-৫ এর পৃথক অভিযানে বিপুল পরিমানে গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শুক্রবার রাতে নাটোর জেলার সদর থানার মাদ্রাসার মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে।

অভিযানে, মাদক ব্যবসায়ী আরিফ মালিথা (ভোলা) (২৩), পিতা-মোঃ RAB-5 এর পৃথক অভিযানে বিপুল পরিমানে গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে RAB-5, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শুক্রবার রাতে নাটোর জেলার সদর থানার মাদ্রাসার মোড় এলাকায় অপারেশন পরিচালনা করে।আজিবর মালিথা, সাং-জগন্নাথপুর ভাড়াইমারী, মোঃ ময়দান বিশ্বাস(মুন্না) (২০), পিতা-মোঃ আলম বিশ্বাস, সাং-জগন্নাথপুর, উভয় থানা-ঈশ্বরদী, জেলা-পাবনাকে ৪৪ কেজি গাঁজা, ০২ টি মোবাইল ফোন, ০৩ টি সীমকার্ড, ০১ টি মেমোরীকার্ড, ০১ টি ট্রাক, ০১ টি যানবাহন নথি এবং নগদ ১ হাজার ৫০০ টাকাসহ আটক করা হয়।

অপর একটি অভিযানে, সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার এর নেতৃত্বে শনিবার সকাল সাড়ে ৯টায় জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার রামশালা গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে, গাঁজা-১১ কেজি সাত`শ পঞ্চাশ গ্রাম, মোবাইল-৩ টি, সিম -৬ টি, মেমোরী কাডর্- ০২টিসহ মোঃ রেজাউল ইসলাম (২৮), পিতা- মোঃ আনসার আলী, সাং-উত্তর কাতলা, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর, ও মোঃ নুরুন্নবী (২০), পিতা-মোঃ নুর মোহাম্মদ @ তোতা মিয়া, সাং-রামশালা, থানা-আক্কেলপুর, জেলা-জয়পুরহাটকে হাতেনাতে গ্রেফতার করে। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স/র