বাঘার দুই ইউপি চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বগ্রহণ

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:৩২ পিএম, ২ ডিসেম্বর ২০১৯ সোমবার

রাজশাহীর বাঘায় আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ইউনিয়ন পরিষদে বসলেন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা। শপদ গ্রহনের ১০ দিন পর পরিষদের দায়িত্বভার গ্রহন করেন। নির্বাচিত চেয়ারম্যান জনগনকে দেওয়া ওয়াদা সঠিকভাবে বাস্তবায়ন করবেন বলে আশ্বাস দিয়েছেন।

রোববার উপজেলার গড়গড়ি ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চত্বরে পৃথক পৃথক অনুষ্ঠানে বক্তব্যকালে এমন আশ্বাস দিয়ে সকল অনাচারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন চেয়ারম্যান। উপস্থিত ছিলেন,পরিষদের নির্বাচিত সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনতা।

পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে নব নির্বাচিত চেয়ারম্যান মেরাজ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, চারঘাট-বাঘার সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলমের পিতা সমাজ সেবক আলহাজ শামসুদ্দিন সরকার। তিনি বলেন নেতৃত্ব দেয়ারমত অবস্থান রয়েছে মেরাজের।

সরকার.মন্ত্রী-এমপিদের পাশাপাশি এলাকার জণগনকেও তার কাজে সহযোগিতা করতে হবে। বর্তমান সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও তার মামা সাবেক মেয়র আক্কাছ আলী তার পাশে রয়েছে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন বাঘা পৌরসভার সাবেক মেয়র ও ওই ইউনিয়নের সাবেক চেয়াম্যান আক্কাছ আলী। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিদয়ী চেয়ারম্যান ফকরুল হাসান বাবলু,বিদায়ী সাধারণ সদস্য মোজাম্মেল হক ভাদু ও ছিয়ার উদ্দিন, বাঘা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের (ডি.জি.এম) সুবির কুমার দত্ত, সাধারণ সদস্য আব্দুর রউফ, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান, কাজী আব্দুল মান্নান, ব্রাক ম্যানেজার খালেদা সুলতানা প্রমুখ। উক্ত সভায় উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অপরদিকে গড়গড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নির্বাচিত চেয়ারম্যান রবিউল ইসলাম। অন্যনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) আব্দুল খালেক সরকার, অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হালিম মোল্লা, আ’লীগ নেতা সিরাজুল ইসলাম মন্টু, সাবেক অধ্যক্ষ আব্দুস সামাদ, অধ্যক্ষ নছিম উদ্দীনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।