বাঘায় বিএনপি’র করোনা সচেতনতা লিফলেটে খালেদার মুক্তি দাবি!

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৮:১৬ পিএম, ২০ মার্চ ২০২০ শুক্রবার

রাজশাহীর বাঘায় করোনা প্রতিরোধে সচেতনতা লিফলেটে বিএনপির দলীয় প্রধান খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে সেই লিফলেট বিরতরণ করেছে বিএনপির বাঘা উপজেলার স্থানীয় নেতারা।

বুধবার (১৮ মার্চ) রাতে বিতরণ করা লিফলেটে লেখা ছিল, হাত ধোয়ার জন্য হ্যান্ড স্যানিটাইজার না পাওয়া গেলে বা দাম বেড়ে গেলে সাবান কিনেন। সাবানের দাম বেড়ে গেলে লেবু কচলে হাত ধোবেন। লেবুর দাম বেড়ে গেলে লবন দিয়ে হাত ধোবেন।

লবনের দাম বেড়ে গেলে গরম পানিতে হাত ধোবেন। পানির দাম বেড়ে গেলে আগুনের উপর কিছুক্ষণ হাত রাখবেন। এর নীচে লেখা খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি চাই। প্রচারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

লিফলেটটি ব্যঙ্গাত্মক দাবি করে বৃহস্পতিবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে বাঘা থানায় মামলা দায়ের করেছেন,পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ।

এতে উপজেলা বিএনপির আহবায়ক ফকরুল হাসান বাবুলকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৭ জনকে আসামী করা হয়েছে। এ মামলায় বাঘা পৌর যুবদলের আহবায়ক আবদুল লতিফকে রাতেই তার নিজ গ্রাম মিলিকবাঘা এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।