বড়াইগ্রামে আম্ফান ঝড়ে ক্ষতিগ্রস্থ রয়না ভরট উচ্চ বিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১১:০১ এএম, ২৩ মে ২০২০ শনিবার

নাটোরের বড়াইগ্রামে আম্ফান ঝড়ে রয়না ভরট সরকার বাড়ি উচ্চ বিদ্যালয়ের তিনটি শ্রেণী কক্ষের চাল উড়ে গেছে। এছাড়া আরো কিছু কক্ষ নানাভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে ঐসব কক্ষে ক্লাশ নেয়ার পরিবেশ চরমভাবে বিঘ্নিত হয়েছে।

এদিকে, খবর পেয়ে শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ ক্ষতিগ্রস্থ বিদ্যালয়টি সরেজমিনে পরিদর্শন করেছেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ চাল সংস্কারের জন্য প্রয়োজনীয় সহায়তাসহ বিভিন্ন ভগ্নপ্রায় অন্যান্য কক্ষগুলো সংস্কারের জন্যও সম্ভাব্য সহায়তা করার ব্যাপারে আশ্বাস দেন।

এ সময় তার সঙ্গে উপজেলা ভেটেরেনারী সার্জন ডা. উজ্জল কুমার কুন্ড, প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম ও উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম ইউএনও আনোয়ার পারভেজ স্বশরীরে বিদ্যালয়ের ক্ষতিগ্রস্থ কক্ষ পরিদর্শন করায় তাঁর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ঈদের পরেই বিদ্যালয় খোলা হবে বলে শুনছি। কিন্তু ঈদের ঠিক আগ মুহুর্তে এমন ঘটনায় ক্লাশ চালানো নিয়ে দুশ্চিন্তায় পড়েছি। তবে ইউএনও স্যারের সহযোগিতা পেলে দ্রুত সময়ের মধ্যে সংস্কার শেষ করে শ্রেণীকক্ষগুলো পাঠদানের উপযোগী করা হবে।

স/মা