বড়াইগ্রামে ২৪টি গরুসহ ট্রাক ছিনতাই, আহত ৪

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৪:৪০ পিএম, ২৯ জানুয়ারি ২০২০ বুধবার

নাটোরের বড়াইগ্রাম উপজেলার কয়েন ময়সনসিংহপাড়া গোরস্থান এলাকায় ২৪টি গরু ভর্তি একটি ট্রাক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ সময় বাধা দিতে গেলে ট্রাকের চালক, হেলপার ও দুই গরু ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে। পরে হাত-পা বেধে পাশের ডোবার কাদাপানিতে ফেলে যায় তারা।

আহতরা হলেন, যশোরের কেশবপুর উপজেলার ভেরচি গ্রামের আবু বকর শেঠের ছেলে গরু ব্যবসায়ী আসাদুল ইসলাম (৩৫), একই এলাকার রাখাল চিত্তরঞ্জন দাসের ছেলে  বিধান চন্দ্র দাস (৪০), খুলনার ডুমুরিয়া উপজেলার চুখনগর গ্রামের লিয়াকত আলীর ছেলে ট্রাকচালক শিমুল সরকার শিবু (২৮) এবং একই উপজেলার মাদরোকোনা গ্রামের হেলপার টিটু মিয়া (২৫)। আহত অবস্থায় তাদের উদ্ধার করে বনপাড়া একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

আজ বুধবার ভোররাতে কয়েন ময়মনসিংহপাড়া গোরস্থান এলাকায় এ ঘটনা ঘটে। দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা ও অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) হারুন-অর-রশিদ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ দীলিপ কুমার দাস। 

পুলিশ ও আহত গরু ব্যবসায়ী বিধান চন্দ্র জানান, চাঁপাইনবাবগঞ্জের আফতাবগঞ্জ হাট থেকে ৯লাখ টাকায় ২৪ টি গরু কিনে যশোরে যাচ্ছিলেন গরু ব্যবসায়ী আসাদুল ও বিধান। পথিমধ্যে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন ময়মনসিংপাড়া গোরস্থান এলাকায় গরুভর্তি ট্রাক (খুলনা ন ১১-০০০৭) পৌঁছালে দুর্বৃত্তরা অপর একটি ট্রাক দিয়ে পথরোধ করে। এসময় দুর্বৃত্তরা ব্যবসায়ী ও চালকদের উপর হামলা করে। পরে দূর্বৃত্তরা তাদের হাত বেঁধে রাখে, মুখে টেপ দিয়ে কাদা পানিতে ফেলে দিয়ে পাবনার দিকে গরু সহ ট্রাক নিয়ে পালিয়ে যায়।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গরুভর্তি ট্রাকসহ দুর্বৃত্তদের ধরতে পাশ্ববর্তী থানাগুলোতে তথ্য পাঠানো হয়েছে। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। পাশাপাশি ট্রাকের চালক ও হেলপারকে নজরদারিতে রাখা হয়েছে।