ভাঙ্গুড়ায় অগ্নিকান্ডে পুড়লো পাঁচটি ঘর

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১২:৩১ পিএম, ১২ মে ২০২০ মঙ্গলবার

পাবনার ভাঙ্গুড়া উপজেলার পাটুলিয়া চড়পাড়া গ্রামে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার সকাল এগারোটার দিকে ঐ গ্রামের নাজিমউদ্দিনের বসত বাড়িতে এই দূর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার ফাযার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করছে এলাকবাসী। খোঁজ নিয়ে জানা যায়, নাজিম উদ্দিন একজন কৃষক। ঘটনার সময় তিনি বাড়ি ছিলেন না। আগুন দেখে গ্রামবাসী প্রাথমিক ভাবে তা নেভানোর চেষ্টা করে। খবর পেয়ে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলের উপস্থিথ হয়ে আধাঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে।

এই সময়ের ভেতরেই বাড়িতে থাকা পাঁচটি ঘরের সবকটি পুড়ে নিশ্চিহ্ন হয়ে যায়। অাগুনের তীব্রতার কারনে ঘর থেকে কিছুর বের করা সম্ভব হয় নি। তবে এখন দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত ক্ষয়ক্ষতির সঠিক পরিমান নিরুপণ করা যায় নি। তবে এলাকাবসির ধারনা প্রায় ছয় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সংশ্লিষ্ট ইউপি সদস্য আব্দুল গণি জানান, আমি অগ্নিকান্ডের বিষয়ে জানতে পরে সেখানে গিয়েছিলাম। পরবর্তিতে আমাদের চেয়ারম্যান মহোদয় সেখানে আসেন এবং ক্ষতিগ্রস্থদের প্রাথমিক কিছু সহায়তা করেন।

স/র