ভারতের ফার্স্টেস্ট গ্রোয়িং লিডার-২০১৯ পুরস্কার পেলেন সোহানী

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৫:৩৯ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

এবার ভারতের ফার্স্টেস্ট গ্রোয়িং লিডার ২০১৯ পুরস্কার পেলেন পাবনার ইউনিভার্সাল ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রোটারিয়ান সোহানী হোসেন। হোটেল ব্যবস্থাপনা, নারী উদ্যোক্তা এবং সফল সংগঠন হিসেবে তিনি এই সম্মানে ভুষিত হন।

বুধবার রাতে ভারতের মুম্বাইয়ের বিখ্যাত তাজ হোটেলের বল রুমে তার হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়। সোহানী হোসেন তার মা লুৎফন নাহার কল্পনাকে এই অর্জনটি উৎসর্গ করেছেন। এই পুরস্কার পাওয়ায় পাবনার বিভিন্ন সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন। 

এর আগে রেস্টুরেন্ট এ্যাওয়ার্ড ২০১৯` পান সোহানী হোসেনের মালিকানাধীন প্রতিষ্ঠান ‘রত্নদ্বীপ রির্সোট’। নারী ব্যবসায়ী হিসেবে বিশেষ অবদানের জন্য এবার ভারতের ‘ওমেন অ্যাচিভার অ্যাওয়ার্ড-২০১৯’, দুবাইয়ের ‘পারসন অব দিন ইয়ার’ সম্মান এবং ১৪ ফেব্রুয়ারি ভারতের ব্যবসায়ীদের সবোর্চ্চ সম্মান ‘হল অব ফেইম’ সম্মানে ভুষিত হন সোহানী হোসেন। 

স্বামী মোবারক হোসেনের মৃত্যুর পরে তিনি স্বামীর দেয়া সকল দায়িত্ব সফলভাবে পালন করেন এবং মহিলা শিল্প উদ্যোক্তা হিসাবে দেশে ও বিদেশে ব্যাপক সুনাম অর্জন করে আসছেন।

এই সব সম্মানে ভুষিত হওয়ায় পাবনা চেম্বার অব কমার্সের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি, সহ-সভাপতি ফোরকান রেজা বাদশা বিশ্বাস, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের পরিচালক ও ক্যাব সভাপতি এবিএম ফজলুর রহমান, ক্যাবের সাধারণ সম্পাদক দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম তাকে অভিনন্দন জানিয়েছেন।