মধ্যরাতে তরুণীর সঙ্গে পুলিশের তর্কাতর্কির ভিডিও ভাইরাল

নিউজ রাজশাহী ডেস্ক

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৯:২৯ এএম, ২৪ অক্টোবর ২০১৮ বুধবার

মধ্যরাতে সিএনজি অটোরিকশায় এক নারী যাত্রীর সঙ্গে পুলিশের কয়েকজন সদস্যের বাক-বিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। 

ভিডিওতে ওই তরুণী অভিযোগ করেন, পুলিশের এক সদস্য তার দিকে খারাপ দৃষ্টিতে তাকিয়েছেন। জবাবে সেই পুলিশ সদস্য বলেন, `আপনি কিন্তু এতো বিশ্বসুন্দরী না...`। এরই মধ্যে পুলিশের আরও বেশ কয়েকজন সদস্য সেখানে হাজির হন। এরপর তার দিকে বার বার টর্চ লাইটের আলো দেওয়া হচ্ছে কেন এর জবাব চান ওই তরুণী। 

তিনি আরও বলেন, আপনাদের কোনো সমস্যা হলে আমার ব্যাগ চেক করেন, টর্চের আলো দেবেন না। এক পর্যায়ে ওই তরুণী বলেন, আমাকে কেন খারাপ মেয়ে বললেন? বাদানুবাদের একটা পর্যায়ে পুলিশের এক সদস্য বলেন, পুলিশ ভদ্র না, অভদ্র সেটা কালকে দেখতে পারবি, কালকে দেখতে পারবেন। 

ভিডিওয়ের শেষ তর্কাতর্কিতে পুলিশের এক সদস্যকে সিএনজি চালককে উদ্দেশ্যে করে বলতে শোনা যায়, ওইটারে (তরুণী) নিয়ে রাস্তায় ছেড়ে দেন। ওইটা রাস্তার মেয়ে, রাস্তার মেয়ে। ঘটনাটি রাজধানীর একটি পুলিশ চেকপোস্টে হয়েছে বলে জানা গেছে। তবে কোন এলাকায় সেটা নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশ সদস্যদের চেহারাও দেখানো হয়নি ভিডিওতে। ভিডিও দেখে ধারণা করা হচ্ছে, ওই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন পুলিশেরই কোন সদস্য।

এদিকে, ভিডিওটি সোশ্যাল সাইটে প্রকাশ করার পরপরই ভাইরাল হয়ে পড়ে। এতে অনেকে অনেকে ধরনের মন্তব্য করছেন। মেয়েটার সাহসের প্রশংসা করে অনেকে বলেছেন, কথা সত্য যে মে‌য়েটা য‌দি নার্ভাস হ‌তো তাহ‌লে তাকে পে‌য়ে বস‌তো, প্র‌তিবাদ কর‌তে পে‌রে‌ছে ব‌লেই ছাড়তে বাধ্য হয়েছে।