রাকাব তানোর শাখা ব্যবস্থাপকের হাতে সহকর্মী ‘লাঞ্ছিত’

নিজস্ব প্রতিবেদক, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১১:১৭ এএম, ৭ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) তানোর শাখার ব্যবস্থাপকের বিরুদ্ধে এক সহকর্মীকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে রাকাব তানোর শাখা ব্যবস্থাপক মোশফিকুর রহমানের হাতে লাঞ্ছিত হওয়ার পর সন্ধ্যাই ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ তানোর থানায় লিখিত অভিযোগ দেন ওই শাখার এসইসিপি প্রজেক্টে কর্মরত ফিল্ড অফিসার সাইদুল ইসলাম।

অভিযোগকারী ফিল্ড অফিসার সাইদুল ইসলাম জানান, অফিসের কাজেই ভূমি অফিস থেকে কাজ শেষ করে ব্যাংকে আসলে শাখা ব্যবস্থাপক স্যার মোশফিকুর রহমান আমার দেরি হওয়ার কারণ জানতে চাই। তাকে ভূমি অফিসে কাজের কথা বলার পরও বলেন বদলী নিয়ে অন্যত্র চলে যাও। তারপরও এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তিনি অশ্লিল ভাষায় গালমন্দ করেন। পরে শাখা ব্যবস্থাপক হত্যার উদ্দেশ্যে মারার জন্য এগিয়ে আসে বলেও অভিযোগ করেন তিনি। তবে চিৎকার শুনে পাশের কক্ষে থাকা কয়েকজন কর্মচারী এসে তাকে উদ্ধার করেন বলেও দাবী করেন এই ফিল্ড অফিসার।

ঘটনাস্থলে উপস্থিত রনি আহম্মেদ ও আক্তার হোসেন নামে দুই গ্রাহক জানান, দুপুরে ব্যাংকের মধ্যে হৈ চৈ দেখে আমরা ম্যানেজারের চেম্বারের দিকে এগিয়ে গেলে দেখি দু’জনের মধ্যে বাকবিতন্ডা চলছে। এক পর্যায়ে ম্যানেজার ক্ষিপ্তভাবে গালি গালাজ করে ফিল্ড অফিসার সাইদুলকে মারার জন্য তেড়ে আসেন। তখন আমরা উপস্থিত সবাই দু’জনকে শান্ত করার চেষ্টা করতে থাকি।

এ বিষয়ে কথা বলতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) তানোর শাখা ব্যবস্থাপক মোশফিকুর রহমানের ব্যক্তিগত মুঠোফোনে যোগাযোগ করা হয়। কিন্তু একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেন তানোর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম। ওসি বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।