রাজশাহীতে দরিদ্রদের বাড়িতে খাদ্য হাতে উদ্যমী তরুণরা

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:২৮ পিএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার | আপডেট: ০৬:৩০ পিএম, ২ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

রাজশাহী নগরীর দরিদ্র পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন ‘বিলুপ্ত হাসির সন্ধানে’ নামের সামাজিক সংগঠনের কিছু উদ্যমী তরুণ। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আতঙ্কে বাইরে বের হতে না পারা খেটে খাওয়া মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সংগঠনের সদস্যরা।

সহায়তায় নিয়োজিত তরুণরা জানান, এখনো পর্যন্ত তারা প্রায় ৩০০টি পরিবারকে খাদ্য সরবরাহ করেছেন। খাদ্য বিতরণ চলবে পরিস্থিতি ঠিক হওয়ার পূর্ব পর্যন্ত। তাদের পরবর্তী লক্ষ্য আরও অন্তত ৩০০/৪০০ পরিবারকে খাদ্য সরবরাহ করা।

এ বিষয়ে ‘বিলুপ্ত হাসির সন্ধানে’ সামাজিক সংগঠনের সভাপতি সাদিক মাহবুব অভি বলেন, আমরা নির্দিষ্ট কোন স্থানে না পুরো শহর ঘুরে অনাহারে থাকা পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি এবং দিনমজুরদের বিশেষ নজরে দেখছি। ধন্যবাদ জানাই যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আমাদের এখনও বেশ কিছু সাহায্যের প্রয়োজন। এসব তরুণদেরকে উৎসাহ দিতে ও আর্তিকভাবে সহযোগীতা করতে সমাজের বিত্ত্ববানদের এগিয়া আসার আহবান জানাচ্ছি।

সহযোগিতা পাঠানো যাবে- বিকাশ: ০১৬২২-৯৬৪৯৪০ (রুখসান) এবং যেকোনো প্রয়োজনে যোগাযোগ করা যাবে অভি: ০১৩১৫-০৫৩০৪৩ ইমন: ০১৭৪৩-১৯১১১৩ সায়েম: ০১৭২৪-৭৮৫২১৭ ইমরান: ০১৭০৩-৯৯১২৬৬ নম্বরে।

স/এমএস