রাজশাহী জেলা আ’লীগের নয়া কমিটিকে চেয়ারম্যান হিরা বাচ্চুর অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০২:৩১ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার | আপডেট: ০২:৩২ পিএম, ৯ ডিসেম্বর ২০১৯ সোমবার

রাজশাহী জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত কমিটির সভাপতি রাজশাহী-৩ আসনের সাবেক সংসদ সদস্য মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল ওয়াদুদ দারা এবং যুগ্ম সাধারণ সম্পাদক বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু ও রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

সোমবার সকালে গণমাধ্যমে পাঠানো অভিনন্দন বার্তায় তিনি উল্লেখ্য করেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের নয়া কমিটির নেতৃত্বে জেলা আওয়ামী লীগের কার্যক্রম আরও জোরদার ও গতিশীল হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুবর রহমানের সোনার বাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নয়া নেতৃবৃন্দ যারা নির্বাচিত হয়েছেন তারা তৃণমূলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে নিরলসভাবে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, গতকাল রোববার বিকেলে রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত কাউন্সিলে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম রাজশাহী জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ দুই জন যুগ্ম সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।