রাণীনগরে মাদক সেবনের অভিযোগে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:৩৭ পিএম, ৫ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

নওগাঁর রাণীনগরে পুলিশের মাদক বিরোধী অভিযান চলাকালীন শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এক মাদক সেবনকারিকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুইহাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আসামী একজন স্থানীয় সাংবাদিকের শ্বশুর হওয়ায় অত্যন্ত গোপনভাবে ও তড়িঘরি করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিচার করা হয়। যার কারণে তথ্যটি স্থানীয় সংবাদকর্মীদের জানার বাইরে ছিলো।

রাণীনগর থানার এসআই সেলিম জানান, ওই দিন বাসষ্ট্যান্ডে গাঁজাসেবন অবস্থায় তাকে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করলে আদালতের বিচারক আল মামুন সুনজিতকে দুই হাজার টাকা অর্থদন্ড প্রদান করে।

উল্লেখ্য, গত ৪বছর আগে নওগাঁর মহাদেবপুর উপজেলার বদ্দিগ্রামের মৃত-রবীন্দ্রনাথের ছেলে সুনজিত কুমার (৪০) রাণীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন দক্ষিন হিন্দুপাড়া গ্রামে বসবাস শুরু করেন। জীবিকার তাগিদে সে সিএনজি চালালেও তার অন্তরালে ছিলো মাদক কারবারির ব্যবসা। এর মধ্যে পরিচয় ঘটে এক সাংবাদিকের সঙ্গে। তার ধারাবাহিকতায় ওই সাংবাদিকের সঙ্গে তার মেয়েকে বিয়ে দেন।

এরপর থেকে সাংবাদিকের সুবাদে থানা পুলিশের সঙ্গে সখ্যতা গড়ে ওঠায় হঠাৎ করে তার পারিবারিক দৃশ্যপট পাল্টে যায়। সে সাংবাদিকের শ্বশুর হওয়ার কারণে পুলিশের চোখফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে এলাকায় ব্যাপক গুঞ্জন চলছে।