Advertisement

রাবিতে মুগ্ধতা ছড়াচ্ছে অতিথি পাখি

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:৫৯ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৯ বুধবার

রাজশাহীর চারঘাটের নাসির উদ্দীন মোল্লাকে(৩৮) অপহরণের প্রায় ২০ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে চারঘাট মডেল থানা পুলিশ নাটোর থেকে তাকে উদ্ধার করে।

এসময় অপহরণকারী চক্রের এক সদস্যকেও আটক করা হয়। নাসির উদ্দীন চারঘাট থানাধীন নিমপাড়া ইউনিয়নের আশরাফ আলীর ছেলে।

উদ্ধারকারী পুলিশের এসআই মনিরুল ইসলাম জানান, সোমবার (১৬ডিসেম্বর) নিমপাড়া থেকে নাসির উদ্দীনকে মাইক্রোবাসযোগে কৌশলে অপহরণ করে নাটোরের দিকে নিয়ে যায় অপহরণকারীরা। এরপর নাসিরের ফোন ব্যবহার করে তার স্ত্রীর কাছে এক লাখ টাকা মুক্তিপণ চায় তারা।

পরিবারের পক্ষ থেকে থানায় অবহিত করলে তাৎক্ষণিকভাবে পুলিশ নাসিরকে উদ্ধারের পদক্ষেপ নেয়। জেলা ডিবি রাজশাহী ও নাটোর সদর থানার সহযোগিতায় অবস্থান সনাক্ত করে নাটোর সদর থানার গুনারী গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় সেখানকার একটি লিচু বাগান থেকে অপহৃতকে উদ্ধার করা হয় এবং সোহেল রানাকে আটক করা হয়।সোহেল নাটোর সদর থানার গুনারী গ্রামের আক্কাস আলীর ছেলে। তার অন্য সহযোগীদেরও আটকের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ।

এদিকে অপহৃত নাসির উদ্দীনের পিতা আশরাফ আলী বলেন,তারা অপহরণের বিষয়টা শিয়োর হয়ে থানা পুলিশকে জানাতে একটু বিলম্ব হয়। তবে খুব অল্প সময়ের মধ্যে নিজের একমাত্র ছেলেকে কাছে ফিরে পেয়ে তিনি পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন।তার সম্পদের প্রতি লালসা থেকেই পরিকল্পিত ভাবে অপহরণ করেছিল বলে জানান তিনি।

চারঘাট মডেল অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু জানান,এ বিষয়ে থানায় একটি অপহরণ মামলা করা হয়েছে।আটককৃত সোহেল কে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িত বাকিদেরও খুব দ্রুত সময় মধ্যে আটক করা হবে বলে জানান তিনি।