রাবিতে হবিবুর হল ক্রিকেট টূর্ণামেন্টের চ্যাম্পিয়ন ‘টিম লেজি ৯’

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১১:২৯ পিএম, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হল কর্তৃক আয়োজিত আন্তঃব্লক হবিবুর রহমান স্মৃতি নাইট ক্রিকেট টূর্ণামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে ‘টিম লেজি ৯’। আজ বৃহস্পতিবার রাত ৮টায় হবিবুর রহমান হল মুক্তমঞ্চের সামনে এই শর্ট বাউন্ডারি খেলার ফাইনাল অনুষ্ঠিত হয়।

২০ দলের এই খেলার ফাইনাল অনুষ্ঠিত হয় শক্তিশালী টাইগার ভাইকিংস ও টিম লেজি ৯ এর মধ্যে। টিম টাইগার্সের ক্যাপ্টেন মো. মকলেছুর রহমান জুয়েল টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ১০ অভারে ৬০ রান সংগ্রহ করে। ৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে প্রথমেই চাপে পড়ে যায় টিম লেজি ৯। তবে চাপ মোকবিলা করে ৩ বল হাতে থাকতেই ৬ উইকেটের জয় পায় ঠিম লেজি ৯। চ্যাম্পিয়ন টিমের ক্যাপ্টেন্সি করেন কামারুজ্জামান।

ফাইনাল ম্যাচে ২৩ রানের দূর্দান্ত ইনিংস খেলে ম্যান আফ দ্য ম্যাচ হন চ্যাম্পিয়ন দলের স্বপন এবং ম্যান অফ দ্যা টূর্নামেন্ট হন সানি।


খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ হবিবুর রহমান হলের প্রাধ্যাক্ষ ড. মো জাহিদুল ইসলাম।খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন হলের হাউজ টিউটর ফার্মেসী বিভাগের শিক্ষক ড. মো. উজ্জল হক, ক্রিড়া উপ-পরিচালক মোহাম্মদ আলী, রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু প্রমুখ।