রৌমারী-রাজিবপুর ছাত্রসংঘের নেতৃত্বে কুদ্দুছ ও রনি

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১২:১৭ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০ শনিবার | আপডেট: ০১:২২ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

আরবী বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আব্দুল কুদ্দুছকে সভাপতি এবং ইতিহাস বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রনি আহমেদকে সাধারন সম্পাদক করে "রৌমারী-রাজিবপুর সেতুবন্ধন ছাত্র সংঘের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

গতকাল শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের ইসমাইল হোসেন সিরাজি ভবনের ড.এ আর মল্লিক লেকচার হলে অনুষ্ঠিত ‘নবীনবরণ ও আলোচনা সভা‘ অনুষ্ঠানে এ কমিটি ঘোষনা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি ইসমাঈল হোসেন সিরাজী, বৃষ্টি বিনতে হামযা, হাবিবুল্লাহ, শফিকুল ইসলাম, আ. আজিজ, যুগ্ম সম্পাদক লিমন ইসলাম, মেহেদী হাসান, তাসফিয়া সিদ্দিকা, মহিবুজ্জামান প্রান্ত, সাংগঠনিক সম্পাদক আতিক হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক লিপন আহমেদ, কোষাধ্যক্ষ ফারুক হোসাইন, সহ-কোষাধ্যক্ষ রহমাতুল্লাহ জিহাদ, মাঈনুল ইসলাম, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম, প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফাতেমা লতা।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবং সহকারী প্রক্টর ড. এসএম মোখলেসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকার খামারবাড়ি উপজেলা কৃষি কর্মকর্তা সানিয়া আফরিন তানিয়া, রাজশাহী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রোকনুজ্জামান, ময়মনসিংহ সড়ক বিভাগের সহকারী প্রকৌশলী মাইদুল ইসলাম প্রমূখ। 

অনুষ্ঠানে রৌমারী রাজিবপুর উপজেলা থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এবার ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

স/এমএস