লাইসেন্স না থাকায় রাজশাহীর দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ!

আন্তর্জাতিক ডেস্ক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৩:৩২ পিএম, ২১ মে ২০১৯ মঙ্গলবার | আপডেট: ০৩:৪৩ পিএম, ২১ মে ২০১৯ মঙ্গলবার

রাজশাহী মহানগরীতে দুটি ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করে জরিমানা ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেয়া হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে নগরীর লক্ষীপুর মোড়ের এইড প্লাস ডায়াগনস্টিক ও সিপাইপাড়া এলাকার সাদ ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রনী খাতুন, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিয়া হোসেন ও ডেপুটি সিভিল সার্জন ডা. আলম ইফতেখার বেলায়েত।

এসময় ফ্রিজে খাবার রাখা, নোংরা পরিবেশ ও লাইসেন্স না থাকার কারনে এইড প্লাস ডায়াগনস্টিক সেন্টারকে ৩৫ হাজার টাকা জরিমানা ও সাদ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকা ও নোংরা পরিবেশের কারনে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

একই সঙ্গে দুটি ডায়াগনস্টিক সেন্টারকেই তাদের সকল কার্যক্রম বন্ধ রাখা ও লাইসেন্স না পাওয়া পর্যন্ত ডায়াগনস্টিক সেন্টারকে পুরোপুরি বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রনী খাতুন সাংবাদিকদের বলেন, লক্ষীপুরে ব্যাঙ্গের ছাতার মতো গজিয়ে উঠেছে বহু ডায়াগনস্টিক সেন্টার। এগুলোর বহু প্রতিষ্ঠানের কোন লাইসেন্স নেই। তবুও তারা তাদের ব্যবসা পরিচালনা করে যাচ্ছে।এগুলো প্রতিষ্ঠান থেকে সাধারন জনগন যেন সঠিক সেবা পায়। তারা যেন সঠিক সেবা পেতে বঞ্চিত না হয় সেকারনে এ অভিযান পরিচালনা করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

/smc