শিবগঞ্জে ডিএনসির অভিযানে ৪ লাখ টাকার ফেনসিডিলসহ ২ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ১১:৪৭ এএম, ৩ মে ২০২০ রবিবার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় (ডিএনসি) এর একটি টিম শিবগঞ্জে পৃথক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৪০৪ বোতল ফেনসিডিলসহ ২ জনকে গ্রেপ্তার করেছে। 
 
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুরের মো. মনিরুল ইসলাম ওরফে কোকিলের ছেলে মো. রাসেল (১৮) ও একই উপজেলার  বাবুপুর চালকি পাড়ার আব্দুল খালেকের ছেলে মো. আবু তাহের (৪২)।
 
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ৬ টার দিকে পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শিবগঞ্জ উপজেলার বাবুপুর চালকি পাড়ায় একটি বাড়িতে তল্লাসি চালিয়ে ৩টি প্লাস্টিকের বস্তায় রক্ষিত ফেনসিডিল মাটির গর্ত থেকে উদ্ধার করা হয়।
 
এ সময় তাহেরকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।অভিযানের উপস্থিতি টের পেয়ে তেলকুপি লম্বা পাড়ার রইস উদ্দিনের ছেলে কালাম (৪৫) পালিয়ে যায়। 
 
অপর দিকে সন্ধ্যা ৭টার দিকে উজিরপুর জোয়ার্দার পাড়ার ১১ নং ইউনিয়ন পরিষদ সংলগ্ন ব্রীজের উপর থেকে ১০৪ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে রাসেলকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার ফেনসিডিলের আনুমানিক মূল্য ৪ লাখ ৪ হাজার টাকা।
 
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। জেলায় ডিএনসির মাদকবিরোধী অভিযান চলমান আছে এবং থাকবে বলে জানিয়েছেন পরিদর্শক মো. রায়হান আহমেদ খাঁন।
 
 
স/র