শিবগঞ্জে দরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৭:৩৩ পিএম, ৩০ মার্চ ২০২০ সোমবার

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে যাওয়া হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের জন্য "ফাউন্ডেশন ফর হিউমানিটি অ্যান্ড পিস" ও `ড্রিম মেকিং প্রোডাকশন` এর পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী যেমন চাল, ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়।

আজ সোমবার (৩০ মার্চ) এসব সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন "ফাউন্ডেশন ফর হিউম্যানিটি অ্যান্ড পিস" এর কো-অর্ডিনেটর ও `ড্রিম মেকিং প্রোডাকশন`- এর কর্ণধার জনাব শাহারিয়ার চয়ন।

আরো উপস্থিত ছিলেন শিবগঞ্জ কলেজের ইংরেজি প্রভাষক ও `ড্রিম মেকিং প্রোডাকশন`-এর অন্যতম শুভানুধ্যায়ী গোলাম মোস্তফা মামুন, স্থানীয় দন্ত-চিকিৎসক ও সমাজসেবক নুরুল ইসলামসহ রাজশাহী ইভেন্ট ম্যানেজমেন্ট এর ফটোগ্রাফার বিশম আলি, আরাফাত ও মিম।

সংস্থাটির কো-অর্ডিনেটর জনাব শাহারিয়ার চয়ন জানান, এই দুইটি সংগঠনের পক্ষ থেকে শিবগঞ্জ উপজেলার লাগাদপাড়াসহ শিবগঞ্জ পৌরসভা এলাকার পার্শ্ববর্তী কয়েকটি গ্রামে হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়। পরবর্তীতে শিবগঞ্জ উপজেলার আরো বেশ কয়েকটি গ্রামে এই সংগঠন দুইটির পক্ষ থেকে আবারও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ পরিচালনা করা হবে।

সংগঠনের শুভানুধ্যায়ী গোলাম মোস্তফা মামুন ও নুরুল ইসলাম সমাজের জনপ্রতিনিধিসহ বিত্তবান মানুষদের এই সকল নিম্নআয়ের কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানোর আহবান জানান।

স/এমএস