শিশুদের অনিরাপদ স্থানান্তর রোধে এসিডি’র কর্মশালা অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি

নিউজ রাজশাহী.কম

প্রকাশিত : ০৯:০৯ পিএম, ২৩ আগস্ট ২০১৭ বুধবার


সেভ দ্য চিলড্রেনের অর্থায়নে এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি’র পরিচালিত আইকা গুড কস ক্যাম্পেইন প্রকল্পের অধীনে গঠিত বিভিন্ন কমিটি ও দল নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড-১৯ ও গোদাগাড়ী পৌরসভায় সমন্বয় সভা এবং কাকনহাট পৌঁরসভায় বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

এসিডি’র সাগরপাড়াস্থ হেড অফিসের সম্মেলন কক্ষে প্রকল্প সমন্বয়কারী মোঃ মোস্তাফিজুর রহমানের উপস্থাপনা ও সঞ্চালনায় রাজশাহী সিটি কর্পোরেশনের ওয়ার্ড ১৯ এর ও গোদাগাড়ী প্রকল্প অফিসে প্রকল্প অফিসার এসএম আহসান উল্লাহ্ সরকারের উপস্থাপনা ও সঞ্চালনায় গোদাগাড়ী পৌরসভার সমন্বয় সভা এবং কাঁকনহাট পৌরসভার বাজার সংলগ্ন সোস্যালাইজেশন সেন্টারে প্রকল্পের মনিটরিং এ্যান্ড ডক্যুমেন্টেশন অফিসার মোঃ রহমতুল্লাহ্’র উপস্থাপনা ও সঞ্চালনায় একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

এসব অনুষ্ঠানে এসিডি’র সমাজ ভিত্তিক শিশু সুরক্ষা কমিটি, শিশু ক্লাব ও প্রটেকটিভ সার্কেল ইত্যাদির প্রতিনিধি ও বিভিন্ন সেবা দানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। প্রকল্পের লক্ষ্য-উদ্দেশ্য ও কার্যক্রম উপস্থাপনা পরবর্তী হওয়া মুক্ত আলোচনায় প্রতিনিধিরা শিশুদের অনিরাপদ স্থানান্তর রোধ ও সকল মৌলিক অধিকার নিশ্চিতকরণে ব্যাক্তিক ও প্রাতিষ্ঠানিক অবদানের পাশাপাশি একসাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।