শীতার্তদের মাঝে চেয়ারম্যান ময়না’র কম্বল বিতরণ

মিজানুর রহমান, তানোর

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৯:১৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার | আপডেট: ০৯:১৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০ মঙ্গলবার

রাজশাহীর তানোরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) শেষ বিকেলে স্থানীয় সাংসদের পক্ষ থেকে পৌরশহরের সমাসপুর এলাকায় শতাধিক শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

চেয়ারম্যান ময়না বলেন, সারা দেশের মতো তানোর উপজেলায়ও তীব্র শীতে অসহায় অনেক মানুষ কষ্ট করছে। জাতির পিতার সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার দারিদ্র ও ক্ষুদামুক্ত বাংলাদেশ গড়তে হলে জনপ্রতিনিধিদের যার যার অবস্থান থেকে অসহায়দের পাশে দাড়াতে হবে। তাই সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনকল্যাণমূলক কাজের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ও স্থানীয় সাংসদ ওমর ফারুক চৌধুরীর দিক নির্দেশনা মাফিক স্থানীয় সরকারের অধীনস্থ তানোর উপজেলা পরিষদও তানোরের জনগণের পাশে রয়েছে।

এসময় তানোর পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোর সঞ্চালনায় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, পাঁচন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, পৌর কাউন্সিলর তাসের মন্ডল, বিশিষ্ট ব্যবসায়ী বাবু মন্ডলসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণও উপস্থিত ছিলেন।

এছাড়াও একইদিন (মঙ্গলবার) সকালে উপজেলা পরিষদ হলরুমে তানোর উপজেলা শিক্ষা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

ওই সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সানাউল্লাহ্‌, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর শাহাদাৎ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

স/এমএস