শুরুতেই তিন উইকেট হারাল জিম্বাবুয়ে

ডেস্ক রিপোর্ট

নিউজরাজশাহী.কম

প্রকাশিত : ০৬:১১ পিএম, ১ মার্চ ২০২০ রবিবার

জিম্বাবুয়ের বিপক্ষে নিজেদের সর্বোচ্চ ৩২১ রান তুলেছে বাংলাদেশ। সফরকারীদের দিয়েছে বড় রান তাড়া করার চ্যালেঞ্জ। জবাব দিতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই উইকেট হারায় জিম্বাবুয়ে। চাপ সামাল দেওয়ার আগে দ্বিতীয় উইকেটও তুলে নেন সাইফউদ্দিন।

সফরকারীরা ৯ ওভারে ৩ উইকেট হারিয়ে তুলেছে ২৭ রান। জিম্বাবুয়ে শিবিরে প্রথম আঘাত দেন ইনজুরি থেকে ফেরা পেস অলরাউন্ডার সাইফউদ্দিন। তিনি কামুনহুকামেকে বোল্ড করেন। এরপর জিম্বাবুয়ে শিবিরে দ্বিতীয় আঘাতও দেন সাইফউদ্দিন। রেগিস চাকাভাকে ফেরান তিনি। চাকাভা করেন ১১ রান। এরপর জিম্বাবুয়ে অধিনায়ক চামু চিবাবাকে তুলে নেন মাশরাফি। তিনি করেন ১০ রান। ব্রেন্ডন টেইলর ও ওয়েলসি মেনভেহেরে ক্রিজে আছেন।

এর আগে বাংলাদেশ দলের হয়ে ওপেনার লিটন দাস তুলে নেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি। তিনি রিয়াটার্ড হার্ট হয়ে উঠে যাওয়ার আগে ক্যারিয়ার সেরা ১২৬ রানের ইনিংস খেলেন। তার ১০৫ বলের ইনিংসটি ১৩ চার ও দুটি ছক্কায় সাজানো।

এছাড়া বাংলাদেশ দলের হয়ে অন্য ব্যাটসম্যানরাও রান পান। মোহাম্মদ মিঠুন ৫০ করে আউট হন। মাহমুদুল্লাহ করেন ৩২ রান। নাজমুল শান্তর ব্যাট থেকে আসে ২৯ রান। আবার তামিম ইকবাল খেলেন ২৪ রানের ইনিংস। মুশফিক করেন ১৯ রান। শেষ ওভারে তিন ছক্কা মেরে ১৫ বলে ২৮ রান করে সাইফউদ্দিন।